ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়কে স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করেছে ২ কোম্পানি এডিএন টেলিকম ও জিনিউ কর্পোরেশন

সময়: সোমবার, জুন ১৫, ২০২০ ৭:৩৭:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : চলমান করোনা পরিস্থিতিতে টেলিযোগাযোগ ও ইন্টারনেট সার্ভিস সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন বিভিন্ন সংস্থার কর্মকর্তা ও কর্মচারিদের স্বাস্থ্য সুরক্ষায় ১২ হাজার ফেস মাস্ক প্রদান করেছে দেশের ইন্টারনেট সেবাদানকারী কোম্পানি এডিএন টেলিকম লিমিটেড ও জিনিউ কর্পোরেশন, চায়না। এ
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর সম্মানে এই “করোনা প্রতিরোধক জরুরী স্বাস্থ্য নিরাপত্তা উপহার সামগ্রী” প্রদান করা হয়। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো: নূর-উর-রহমান গত রোববার বাংলাদেশ সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রীর পক্ষ থেকে এই উপহার সামগ্রী গ্রহণ করেন।

ডাক ও টেলিযোগাযোগ সচিব, ডিজিটাল সংযোগ সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিতদের স্বাস্থ্য সুরক্ষার এই উদ্যোগের জন্য, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের পক্ষ থেকে এডিএনকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন, এডিএন এর এই সহযোগিতা নিরবচ্ছিন্ন সংযোগ, সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত আমাদের কর্মীদের আরো উৎসাহিত করবে।
এডিএন গ্রুপ এর ভাইস চেয়ারম্যান জহির আহমেদ কোম্পানির পক্ষে মাস্ক সামগ্রী হস্তান্তর করেন।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো: আজিজুল ইসলাম, যুগ্ন-সচিব মোখলেছুর রহমান, এডিএন এর এবং চীফ প্রজেক্ট অফিসার মো: আজহারুল হক চৌধুরী এবং এডিএন গ্রুপ এর হেড অফ ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন তানভির মো: হাফিজুল হক উপস্থিত ছিলেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Tagged