রেইস অ্যাসেটমেন্টের ১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টির্ সভার তারিখ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ৯:৩১:১৬ অপরাহ্ণ

নিজস্¦ প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত রেইস অ্যাসেটমেন্ট পরিচালিত ১০ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হলো- এক্সিম ব্যাংক ফার্র্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলা ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াাল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ১০ আগস্ট বিকাল ৩টায় ফার্স্ট বাংলা ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াাল ফান্ড এবং এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় এসব ফান্ডের ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে ফান্ডগুলো তা প্রকাশ করবে।

আগামী ১৩ আগস্ট বিকাল ৩টা ৫ মিনিটে ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াাল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় এসব ফান্ডের ৩০ জুন, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে ফান্ডগুলো তা প্রকাশ করবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Tagged