মার্কেন্টাইল ব্যাংক ‘এজেন্ট ব্যাংকিং’ এর ৭টি আউটলেট উদ্বোধন

সময়: মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ ৫:২৬:২৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : করোনার মধ্যে জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে নতুন ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ভার্চুয়ালি ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এএমডি মতিউল হাসান ও স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান।

এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙ্গুলের ছাপ সনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিটেন্সসহ অন্যান্য ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও অতিসত্ত্বর এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিসেবাসমূহ চালু করা হবে বলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী জানান। মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের দ্রুত সম্প্রসারণ গ্রাহক সেবা এবং সন্তুষ্টিকে নতুন মাত্রায় উন্নীত করবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

নতুন উদ্বোধনকৃত সাতটি আউটলেট হচ্ছে – নোয়াখালীর সোনাইমুড়ীর বাংলাবাজারে মনি কমিউনিটি সেন্টার ও বেগমগঞ্জের ছয়ানী বাজারে এম আর ট্রেডিং, রাঙ্গামাটির লংগদুর মাইনীমুখ বাজারে মেসার্স সানি এন্টারপ্রাইজ, গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিরাট, ধনিয়াল-এ তন্বী লাইব্রেরী অ্যান্ড স্টেশনারীজ, নওগাঁ সদরের ইসলামপুর রোডে তরুলতা টেলিকম ও মান্দা চৌবাড়িয়া বাজারে আল সাইফ ট্রেড এবং দিনাজপুরের ঘোড়াঘাটের আজাদ মোড়ে মেসার্স ভাই ভাই এজেন্সী।

অনুষ্ঠানে ভার্চুয়ালি আরও যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান দর্পন কান্তি রায় ও নতুন ৭টি আউটলেটের প্রতিনিধিবৃন্দ।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৯৬০ বার পড়া হয়েছে ।
Tagged