রূপালী ব্যাংক কর্মীদের চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিকেল

সময়: বুধবার, জুন ১৭, ২০২০ ১০:১১:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের করোনাসহ অন্যান্য চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। বুধবার রূপালী ব্যাংক ও ইউনিভার্সেল মেডিকেলের সঙ্গে কর্পোরেট স্বাস্থ্যসেবার জন্য এ সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রূপালী ব্যাংকের এমডি ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

রূপালী ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্যসেবা সুরক্ষার আওতায় ও কর্পোরেট স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে এ চুক্তি হয়।

চুক্তির আওতায় রূপালী ব্যাংক লিমিটেডের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে এবং অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ চিকিৎসাসহ সব প্রকার চিকিৎসাসেবা পাবেন।

এছাড়া চুক্তি অনুযায়ী হাসপাতালটিতে রূপালী ব্যাংকের কর্মীদের জন্য আইসিইউ, সিসিইউসহ সবধরনের অত্যাধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। তারা আরও জানায়, ২০০৯ সালে করা চুক্তির আওতায় রূপালী পরিবারের যেকোনো সদস্যকে স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় প্রদান করা হচ্ছে।

এ সময় রূপালী ব্যাংকের ডিএমডি খন্দকার আতাউর রহমান, অরুন কান্তি পাল, জিএম মো. শফিকুল ইসলাম, খান ইকবাল হোসেন, সিএফও মো. শওকত জাহান খান, এফসিএমএ, ডিজিএম মনোয়ারা পারভীন, আনিছুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের হেড অব একাউন্টস আনন্দ কুমার সাহা উপস্থিত ছিলেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪৭ বার পড়া হয়েছে ।
Tagged