সিএসই’র এমডি হিসেবে যোগদান করেছেন মামুন-অর-রশীদ

সময়: মঙ্গলবার, ফেব্রুয়ারি ৪, ২০২০ ৬:০৯:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসাবে যোগদান করেছেন মো. মামুন-অর-রশীদ। তিনি আজ ৪ ফেব্রুয়ারি, মঙ্গলবার থেকে সিএসইতে অফিস শুরু করেছেন। সিএসই’র পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যাংকিং পেশায় মামুন-অর-রশীদের ৩৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড ব্যাংকের এমডি হিসেবে দায়িত্ব পালন করেছেন।
মামুন-অর-রশীদ ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে প্রবিশোনারি অফিসার হিসেবে তাঁর ব্যাংকিং পেশা জীবন শুরু করেন। এরপরে তিনি ব্যাংকিং পেশায় এনসিসি ব্যাংক, প্রাইম ব্যাংক, ইউসিবিএল এবং প্রিমিয়ার ব্যাংকে কাজ করেন।
তিনি ২০১৩ সালে সোস্যাল ইসলামী ব্যাংকে ডিএমডি হিসেবে যোগদন করেন। এরপরে তিনি অতিরিক্ত এমডি হিসেবে পদন্নতি পান। এর আগে তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও প্রিমিয়ার ব্যাকের ডিএমডি হিসেবে দায়িত্ব পালন করেন।
মামুন-অর-রশীদ তাঁর জ্ঞান ও দক্ষতা দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের টেকশই উন্নয়নের জন্য কাজ করেছেন। তিনি দেশ-বিদেশে অসংখ্য সেমিনার, ওয়ার্কশপ ও প্রশিক্ষণ কার্মশালায় অংশ নিয়েছেন।
এছাড়াও তিনি যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স, ইটালি, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, চায়না, ইউএই, সৌদি আরব, মিশর, কাতারসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪১৪ বার পড়া হয়েছে ।
Tagged