৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ৭:১৯:৪৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ৩ কোম্পানি। কোম্পানিগুলো হলো: পিপলস ইন্স্যুরেন্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স ও ফেডারেল ইন্স্যুরেন্স। কোম্পানির পর্ষদ সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হয়।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথা জানা গেছে।

পিপলস ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ২১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৫০ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১ টাকা ৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৮৮ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বও ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৮৫ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৬ টাকা ৩৪ পয়সা।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৭৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫০ পয়সা। এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১ টাকা ৭৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৭১ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৫৬ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা ৩০ পয়সা।

ফেডারেল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১১ পয়সা। এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) ৫৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪১ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) মুল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৪৭ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিনি/রী

Share
নিউজটি ৩৫৭ বার পড়া হয়েছে ।
Tagged