২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

সময়: সোমবার, জুলাই ১৩, ২০২০ ৬:০৪:৫৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেডে এবং পূরবী জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ১৬ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে ন্যাশনাল টি কোম্পানি লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৭ পয়সা।

আগামী ২০ জুলাই দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ ও ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
২০১৮ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
২০১৮ সালে কোম্পানিটি ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ১৮ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে পূরবী জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৬০ বার পড়া হয়েছে ।
Tagged