২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

সময়: বুধবার, জুলাই ৮, ২০২০ ৫:৪১:০৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছ। কোম্পানিগুলো হলো- মাইডাস ফাইন্যান্স লিমিটেড, কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড, সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড এবং রূপালী ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় মাইডাস ফাইন্যান্স লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ,২০২০ ও ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি ২.৫০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ১৪ জুলাই বিকাল ৩টায় কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ১৫ জুলাই বিকাল ৩টায় সিটি জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগামী ১৫ জুলাই বিকাল ৩টায় রূপালী ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪০১ বার পড়া হয়েছে ।
Tagged