২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বুধবার, অক্টোবর ৯, ২০১৯ ৬:২৯:৪৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো: বাংলাদেশ শিপিং কর্পোরেশন, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স ও সিটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র অনুযায়ী, বাংলাদেশ শিপিং কর্পোরেশনের বোর্ড সভা আগামী ১৫ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। পাশাপাশি ২০১৯ আর্থিক বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।
ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের বোর্ড সভা আগামী ১৫ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ১৪ অক্টোবর সোমবার বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের প্রকাশ করা হবে।
সিটি ব্যাংকের বোর্ড সভা আগামী ১৫ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৫৯ বার পড়া হয়েছে ।
Tagged