ডিএসই এসএমই-ভি নেক্স প্লাটফর্ম প্রমোশনিং প্রোগ্রাম অনুষ্ঠিত

সময়: মঙ্গলবার, অক্টোবর ৮, ২০১৯ ১২:৪৫:৩৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ক্ষুদ্র ও মাঝারি কোম্পানির (এসএমই) তালিকাভুক্তির লক্ষ্যে এসএমই প্লাটফর্ম চালু করেছে। এই এসএমই প্লাটফর্মের উন্নতি ও প্রচারণার লক্ষ্যে ডিএসই গতকাল সোমবার ‘প্রমোশনিং ডিএসই এসএমই অ্যান্ড ভি নেক্সট প্লাটফর্ম’ প্রোগামের আয়োজন করেছে। এ দিন সন্ধ্যায় রাজধানীর হোটেল রূপসী বাংলা হোটেলে প্রোগামটি অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, ক্ষুদ্র ও মাঝারি কোম্পানিগুলোর ব্যবসা বাড়ানোর লক্ষ্যে বেশ কিছু দিন আগেই ডিএসইর এসএমই প্লাটফর্ম চালু করেছে। কম সময়ে ও সহজেই মূলধন বাড়ানো ও তালিকাভুক্তির সুযোগ দিলেও এ প্লাটফর্মে কোম্পানি তালিকাভুক্তিতে আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে না। ফলে ডিএসই প্রমোশনিং প্রোগামটির আয়োজন করেছে। আলোচ্য অনুষ্ঠানে ডিএসইর সঙ্গে একটি ইস্যু ম্যানেজারের চুক্তি স্বাক্ষর হয়েছে। এর মাধ্যমে ক্ষুদ্র ও মাঝারি কোম্পানি বাজার আনার জন্য কাজ করবে ইস্যু ম্যানেজার প্রতিষ্ঠানটি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম. খায়রুল হোসেন। তিনি পুঁজিবাজার উন্নয়নে নানা দিক তুলে ধরেন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই) প্রেসিডেন্ট ওসামা তাসের। এছাড়া অনুষ্ঠানে ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক (ইনচার্জ) আবদুল মতিন পাটোয়ারি এবং পরিচালক মিনহাজ মান্নান ইমন উপস্থিত ছিলেন।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খানন

Share
নিউজটি ৩৬৬ বার পড়া হয়েছে ।
Tagged