দুই মিউচ্যুয়াল ফান্ডের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, জুলাই ২৪, ২০১৯ ৯:০৮:৫২ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই মিউচ্যুয়াল ফান্ডের তুতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ফান্ডগুলো হলো- ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে আজ এ তথ্য জানা গেছে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ তৃতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে ১৫ পয়সাা। আগের বছর একই সময় লোকসান ছিল ১৬ পয়সা। এদিক অক্টোবর ২০১৮ থেকে জুন ২০১৯ এ নয় মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৯ পয়সা। একই সময়ে গত বছর আয় হয়েছিল ৪৩ পয়সা।

৩০ জুন ২০১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪৫ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৬ পয়সা। আর ৩০ জুন ২০১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮৩ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৪ পয়সা।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : ৩০ জুন ২০১৯ তৃতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে ১৪ পয়সাা। আগের বছর একই সময় লোকসান ছিল ৯ পয়সা। এদিক অক্টোবর ২০১৮ থেকে জুন ২০১৯ এ নয় মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪ পয়সা। একই সময়ে গত বছর আয় হয়েছিল ২৫ পয়সা।

৩০ জুন ২০১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৯ পয়সা। আর ৩০ জুন ২০১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮ পয়সা, যা ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৫৯ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৮৬ বার পড়া হয়েছে ।
Tagged