দ্বিতীয় প্রান্তিকে প্রাইম ইসলামি লাইফ ইন্সুরেন্সের ফান্ড কমেছে ৮ কোটি

সময়: বুধবার, জুলাই ১৭, ২০১৯ ১১:৫১:৩৮ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ‘এ’ ক্যাটাগরির প্রাইম ইসলামি লাইফ ইন্স্যুরেন্সের দ্বিতীয় প্রান্তিকের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ কমেছে ৮ কোটি টাকা।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির ২০১৯ আর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, লাইফ ইন্স্যুরেন্স ফান্ড কমেছে ৮ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা ও মোট লাইফ ইন্স্যুরেন্স ফান্ডের আকার দাঁড়িয়েছে ৮২৭ কোটি ৩৭ লাখ ৭০ হাজার টাকা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে কোম্পানির লাইফ ইন্স্যুরেন্স ফান্ড কমেছিল ৩৫ কোটি ৭০ লাখ টাকা ও মোট লাইফ ইন্স্যুরেন্স ফান্ডের আকার ছিল ৮০৫ কোটি ৭৬ লাখ ৫০ হাজার টাকা।

কোম্পানিটির ২০১৯ আর্থিক বছরের ৬ মাসের (জানুয়ারী-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী, লাইফ ইন্স্যুরেন্স ফান্ড কমেছে ৫৩ কোটি ৬১ লাখ ২০ হাজার টাকা ও মোট লাইফ ইন্স্যুরেন্স ফান্ডের আকার দাঁড়িয়েছে ৮২৭ কোটি ৩৭ লাখ ৭০ হাজার টাকা। ২০১৮ আর্থিক বছরের একই সময়ে কোম্পানির লাইফ ইন্স্যুরেন্স ফান্ড কমেছিল ৪০ কোটি ৮৯ লাখ ৪০ হাজার টাকা ও মোট লাইফ ইন্স্যুরেন্স ফান্ডের আকার ছিল ৮০৫ কোটি ৭৬ লাখ ৫০ হাজার টাকা।

শেয়ার বাজার প্রতিদিনি/রীনা

Share
নিউজটি ৩৯৩ বার পড়া হয়েছে ।
Tagged