নিকুঞ্জে সিএসইর অফিস কার্যক্রম শুরু

সময়: Monday, January 25th, 2021 5:45:05 pm

নিজস্ব প্রতিবেদক : অনানুষ্ঠানিকভাবে নিকুঞ্জে অফিস কার্যক্রম শুরু করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)। চলতি জানুয়ারি মাসের শেষের দিকে নিকুঞ্জের নতুন অফিস আনুষ্ঠানিক উদ্বোধন করবে তারা।

গত রবিবার (২৪ জানুয়ারি) থেকে নিকুঞ্জে আংশিকভাবে অফিস কার্যক্রম শুরু করেছে সিএসই। ওই দিন থেকে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মামুন-উর-রশিদ অফিস শুরু করলেও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আসিফ ইব্রাহীম আগামী শনিবার (৩০ জানুয়ারি) থেকে কাজ শুরু করবেন বলে জানা গেছে।

তথ্য মতে, রাজধানীর দিলকুশায় নিজস্ব ভবন থাকা সত্ত্বেও নিকুঞ্জে অফিস ভাড়া নিয়ে কার্যক্রম শুরু করেছে সিএসই। তবে এ বিষয়টি স্পট করেনি সিএসই। অন্যান্য সকল বিভাগ নিকুঞ্জে স্থানান্তরিত হলেও আইটি বিভাগ (ডাটা সেন্টার) দিলকুশা থেকে এখনো পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। আগামী এক সপ্তাহের মধ্যে আইটি বিভাগও নিকুঞ্জে স্থানান্তরিত হওয়ার কথা রয়েছে।

অনানুষ্ঠানিকভাবে দাফতরিক কার্যক্রম শুরু করলেও আনুষ্ঠানিক উদ্বোধন করবে সিএসই। এজন্য জানুয়ারির শেষে বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে দিয়ে নতুন অফিস উদ্বোধনের পরিকল্পনা করেছে প্রতিষ্ঠানটি। তবে এখনো তারিখ নির্ধারণ করা হয়নি। বিএসইসির চেয়ারম্যানের সময় ও সুযোগ অনুযায়ী সিএসইর নতুন অফিস উদ্বোধন করা হবে।

এ বিষয়ে সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহীম বলেন, অনানুষ্ঠানিকভাবে নিকুঞ্জে সিএসইর কার্যক্রম শুরু হয়েছে। ডাটা সেন্টার বাদে অন্যান্য সকল বিভাগ নিকুঞ্জে স্থানান্তর হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে ডাটা সেন্টার সহ সকল কার্যক্রম নিকুঞ্জ থেকে পরিচালনা করা হবে। এ মাসের শেষে বিএসইসির চেয়ারম্যানের হাতে সিএসইর নতুন অফিস আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

উল্লেখ্য সিএসইর নতুন অফিসের ঠিকানা হচ্ছে নিকুঞ্জ-১ এর ৯বি সড়কের ৩২ নং বাড়ির তৃতীয় তলায়।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

নিউজটি ৭৯ বার পড়া হয়েছে ।
Tagged