বিক্রেতা শুন্য তিন কোম্পানির শেয়ার

সময়: Thursday, April 8th, 2021 3:10:26 pm

নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো- প্রভাতী ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স এবং পূরবী জেনারেল ইন্স্যুরেন্স। আজ ক্রেতা থাকলেও বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই এ তিন কোম্পানির শেয়ার। আজ (০৮ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বুধবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

অগ্রণী ইন্স্যুরেন্স : বুধবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : বুধবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

নিউজটি ১৫ বার পড়া হয়েছে ।
Tagged