বিক্রেতা সঙ্কটে হল্টেড তিন কোম্পানির শেয়ার

সময়: Thursday, January 21st, 2021 2:41:26 pm

নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার। আজ (২১ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : ফার্স্ট ফাইন্যান্স, জিবিবি পাওয়ার এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, বুধবার ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার : বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

এনার্জিপ্যাক পাওয়ার: বুধবার এনার্জিপ্যাক পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৬.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৬.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৯০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

নিউজটি ১১৬ বার পড়া হয়েছে ।
Tagged