সী পার্ল বীচের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, জুলাই ১৫, ২০১৯ ১২:৩০:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ২০১৮-২০১৯ অর্থবছরের তৃতীয় প্রান্তিক অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) প্রক্রিয়া সম্পন্ন হওয়া সী পার্ল বীচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেডের ।
প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’১৯) কোম্পানিটির আইপিও পরবর্তী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। এছাড়া আইপিও পূর্ববর্তী ইপিএস ২৮ পয়সা। আগের বছর একই সময় ছিল ৩৮ পয়সা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ১০ পয়সা বা ২৬.৩২ শতাংশ। এ সময়ে কোম্পানির কর পরবর্তী মোট মুনাফা হয়েছে ২ কোটি ৭৫ লাখ ৬০ হাজার টাকা। এর আগের বছর একই সময়ে মুনাফা ছিল ২ কোটি ৩৭ লাখ ৪০ হাজার টাকা।
এদিকে, নয় মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৬৭ পয়সা। আর আইপিও পরবর্তী শেয়ারপ্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ৫৩ পয়সা। এ সময়ে কোম্পানির কর পরবর্তী মোট মুনাফা হয়েছে ৬ কোটি ১০ লাখ ৬০ হাজার টাকা। এর আগের বছর একই সময়ে মুনাফা ছিল ৩ কোটি ৯৬ লাখ ৫০ হাজার টাকা।
এছাড়া তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’১৯) কোম্পানির আইপিও পূববর্তী শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১ টাকা ৯ পয়সা। আইপিও পরবর্তী সময়ে যা দাঁড়িয়েছে ১০ টাকা ৯৫ পয়সায়।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪৩২ বার পড়া হয়েছে ।
Tagged