সেন্ট্রাল ফার্মার এজিএম সম্পন্ন

সময়: সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ৭:৩৪:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আজ  গুলশান ক্লাবে এ কোম্পানির ৩৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোরশেদা আহমেদ। আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র পরিচালক নাজমুল হক ভূঁইয়া, কোম্পানির সিএফও ও শেয়ারহোল্ডরবৃন্দ।
বর্তমানে ব্যবসায় টিকে থাকার জন্য এবং ব্যবসায় নতুনত্ব আনার জন্য কমপ্লায়েন্স ফ্যাক্টরি করার কথা জানিয়েছেন এর ব্যবস্থাপনা পরিচালক মনসুর আহমেদ।
তিনি বলেন, আমাদের নিয়ন্ত্রক সংস্থা বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেয়ার পরও বর্তমানে বাজারে ব্যবসা করে টিকে থাকা সম্ভব হচ্ছে না। কারণ বাজারে ব্যবসা করে টিকে থাকতে গেলে বড় ধরনের ওয়ার্কিং ক্যাপিটালের প্রয়োজন। তাই ওয়ার্কিং ক্যাপিটাল বাড়াতে এবং কমপ্লায়েন্স ফ্যাক্টরি তৈরিতে আমরা সুদূর প্রসারি পরিকল্পনা গ্রহণ করেছি। এর মাধ্যমে আমরা ব্যবসায় পরিবর্তন আনবো ও নতুন ওষুধ বাজারজাত করবো।
তিনি আরো বলেন, আপনারা জেনে খুশি হবেন যে, আমরা ঋণের কারণে ব্যাংকের কাছে দীর্ঘদিন ক্লাসিফাইড ছিলাম। আমাদের ঋণ রি-সিডিউল করা হয়েছে। ব্যাংক আমাদের ১৪ কোটি ২৭ লাখ টাকা মওকুফ করে দিয়েছে। এখন আপনাদের সহযোগিতা দরকার। আমরা আশাবাদী ব্যবসায় নতুনত্ব আনার মাধ্যমে ভবিষ্যৎ ভালো করবো। কমপ্লায়েন্স ফ্যাক্টরিটি কালিয়াকৈরে নিজস্ব সম্পত্তিতে করা হবে।
এজিএম এ শেয়ারহোল্ডাররা লভ্যাংশসহ মোট ৬টি এজেন্ডা অনুমোদন করেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৫৪০ বার পড়া হয়েছে ।
Tagged