২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১১ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: মঙ্গলবার, অক্টোবর ১৫, ২০১৯ ৬:৩১:০১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো: এইচ আর টেক্সটাইল, সিভিও পেট্রোক্যামিকেল, বিবিএস কেবলস, ট্রাস্ট ব্যাংক, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ, আল-আরাফ ইসলামী ব্যাংক, মুন্নু সিরামিক, মুন্নুজুট স্টাফলার্স, প্যারামাউন্ট টেক্সটাইল, আনোয়ার গ্যালভাইজিং ও এস্কয়ার নিট কম্পোজিট।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, এইচ আর টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
সিভিও পেট্রোক্যামিকেলের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বিবিএস কেবলসের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর সোমবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
আল-আরাফ ইসলামী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
মুন্নু সিরামিকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
মুন্নুজুট স্টাফলার্সের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
প্যারামাউন্ট টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর শনিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
আনোয়ার গ্যালভাইজিংয়ের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এস্কয়ার নিট কম্পোজিটের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ২৯২ বার পড়া হয়েছে ।
Tagged