২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: Thursday, October 14th, 2021 5:08:38 pm


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬টি কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো-বিবিএস কেবলস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস, আলহাজ্ব টেক্সটাইল, এস্কয়ার নিট কম্পোজিট, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টিল, মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজ, মুন্নু ফেব্রিক্স, মুন্নু সিরামিক, রেনেটা, জাহিনটেক্স, আনলিমা ইয়ার্ন, ফাস ফাইন্যান্স, গ্রামীণফোন, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স এবং সাউথইস্ট ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়,ে কোম্পানিগুলোর মধ্যে বিবিএস কেবলসের ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমসের ২১ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়, আলহাজ্ব টেক্সটাইলের ২৪ অক্টোবর বিকাল ৪টায়, এস্কয়ার নিট কম্পোজিটের ৩০ অক্টোবর দুপুর সাড়ে ১২টায়, বিএসআরএম লিমিটেডের ২৩ অক্টোবর বিকাল ৫টায়, বিএসআরএম স্টিলের ২৩ অক্টোবর বিকাল ৪টায়, মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজের ২৮ অক্টোবর বিকাল ৩টায়, মুন্নু ফেব্রিক্সের ২৮ অক্টোবর বিকাল ৫টায়, মুন্নু সিরামিকের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, রেনেটার ২৩ অক্টোবর বেলা সাড়ে ১১টায়, জাহিনটেক্সের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, আনলিমা ইয়ার্নের ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, ফাস ফাইন্যান্সের ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায়, গ্রামীণফোনের ২১ অক্টোবর দুপুর ২.৩৫টায়, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের ১৮ অক্টোবর বিকাল ৩টায় এবং সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভা ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে বিবিএস কেবলস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস, আলহাজ্ব টেক্সটাইল, এস্কয়ার নিট কম্পোজিট, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টিল, মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজ, মুন্নু ফেব্রিক্স, মুন্নু সিরামিক, রেনেটা, জাহিনটেক্স, আনলিমা ইয়ার্ন ও ফাস ফাইন্যান্সের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে। আর গ্রামীণফোন, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স ও সাউথইস্ট ব্যাংকের বোর্ড সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

নিউজটি ৫৭ বার পড়া হয়েছে ।
Tagged