২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

২০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: Sunday, October 17th, 2021 6:03:21 pm


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইউনাইটেড ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, লিন্ডে বিডি, কেডিএস এক্সেসরিজ, ইউনিক হোটেল, যমুনা ব্যাংক, সায়হাম কটন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, ইসলামি ফাইন্যান্স, সায়হাম টেক্সটাইল খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ, ওইমেক্স, ওয়াটা কেমিক্যাল, তমিজউদ্দিন টেক্সটাইল, মেঘনা কনডেন্সড মিল্ক, মেঘনা পেট, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইটিসি, ড্রাগন সোয়েটার, পেনিনসুলা এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

কেডিএস এক্সেসরিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণ্ াকরবে কোম্পানিটি।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডকোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণ্ াকরবে কোম্পানিটি।
উল্লেখ্য, আগের বছর কোম্পানিটি ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

যমুনা ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির অনিরীক্ষিত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ০৪ পয়সা।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ও ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৩ পয়সা।

সায়হাম কটন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণ্ াকরবে কোম্পানিটি।

সায়হাম টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণ্ াকরবে কোম্পানিটি।

লিন্ডে বিডি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইসলামি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ওইমেক্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ওয়াটা কেমিক্যাল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

তমিজউদ্দিন টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

মেঘনা কনডেন্সড মিল্ক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর দিুপুর ২টি ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি। এছাড়া কোম্পানিটির অপর বোর্ড সভা ৩১ অক্টোবর দুপুর ২ টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

মেঘনা পেট : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি। এছাড়া কোম্পানিটির অপর বোর্ড সভা ৩১ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আইটিসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ড্রাগন সোয়েটার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

পেনিনসুলা : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন,২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করবে কোম্পানিটি।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

নিউজটি ৪৯ বার পড়া হয়েছে ।
Tagged