২৭ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: সোমবার, অক্টোবর ২৮, ২০১৯ ৮:০৬:৩৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৭ কোম্পানি। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
ফু-ওয়াং সিরামিক: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ১৫ পয়সা।
আগামী ২৩ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
ফুু-ওয়াং ফুড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৩৫ পয়সা।
আগামী ১৮ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ নভেম্বর।
ফার কেমিক্যাল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা।
আগামী ২২ জানুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ ডিসেম্বর।
সী পার্ল বিচ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৬৬ পয়সা।
আগামী ২৬ জানুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ ডিসেম্বর।
ওয়াইম্যাক্স ইলেকট্রোড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৬ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ১৩ পয়সা।
খুলনা প্রিন্টিং: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের শুধু বিনিয়োগকারীদের ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৩৩ পয়সা।
আগামী ৩১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।
শাশা ডেনিমস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৬ টাকা ৪৭ পয়সা।
আগামী ১৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
অলিম্পিকি এক্সসরিজ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৫ পয়সা।
আগামী ২৬ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।
কুইন সাউথ টেক্সটাইল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৮ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৬২ পয়সা।
আগামী ২২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।
ইয়াকিন পলিমার: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৩২ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ নভেম্বর।
প্যারামাউন্ট টেক্সটাইল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৭ শতাংশ নগদ ৯ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ১৭ পয়সা।
আগামী ৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।
ফরচুন সুজ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ২৮ পয়সা।
আগামী ২৪ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ নভেম্বর।
সায়হাম টেক্সটাইল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৩ টাকা ৭ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
আরামিট লিমিটেড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪৫ টাকা ৭৯ পয়সা।
আগামী ২২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
সায়হাম কটন: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ১৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৭ টাকা ৫ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।
আলিফ ম্যানুফ্যাকচারিং: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ ও ৮ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৫ পয়সা।
আগামী ১৮ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।
বেক্সিমকো লিমিটেড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৩ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৯ টাকা ৮৩ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।
সিমটেক্স: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৯ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৯ পয়সা।
আগামী ২৬ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
এসকে ট্রিমস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৩ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৮৮ পয়সা।
আগামী ২৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।
বেক্সিমকো ফার্মা: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৪৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭২ টাকা ৯৬ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫ নভেম্বর।
হামিদ ফেব্রিকস : এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ২ পয়সা।
আগামী ২৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।
গ্লোবাল হেভি কেমিক্যাল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৫ টাকা ২১ পয়সা।
আগামী ১৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ নভেম্বর।
আজিজ পাইপস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৭৮ পয়সা।
আগামী ১১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।
এসএস স্টিল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮ টাকা ৩৩ পয়সা।
আগামী ৩১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
অগ্নি সিস্টেম: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৪৪ পয়সা।
আগামী ২২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।
কাট্রালি টেক্সটাইল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮ টাকা ১ পয়সা।
আগামী ১৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।
লিগ্যাসি ফুটওয়্যার: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৬ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৮০ পয়সা।
আগামী ১ ফেব্রুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৪ ডিসেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৩৬ বার পড়া হয়েছে ।
Tagged