২ কোম্পানির এজিএমের তারিখ পরিবর্তন

সময়: মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ ৬:৩২:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানির। এগুলো হলো- মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
মিরাকল ইন্ডাস্ট্রিজের ২৫তম এজিএম আগামী ২৮ ডিসেম্বর দুপুর ২.৩০টায় গাজীপুরের শ্রীপুরে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এর আগে গত ২১ ডিসেম্বর কোম্পানির এজিএম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কোম্পানির আর্টিকেল অব অ্যাসোসিয়েশনের ৬১ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী কোরাম সংকটের কারণে কোম্পানির এজিএম সম্পন্ন হয়নি। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরে কোম্পানিটি ৪ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ২০১৮ সমাপ্ত বছরে ৮ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিল।
শাহজিবাজার পাওয়ারের এজিএম আগামী ২৯ জানুয়ারি সকাল ১০.৩০টায় ফার্মগেটে অবস্থিত কেআইবি কমপ্লেক্সে অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। এর আগে ৩০ জানুয়ারি এজিমের তারিখ নির্ধারণ করা হয়েছিল। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরে কোম্পানিটি ২৮ শতাংশ ক্যাশ এবং ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। ২০১৮ সমাপ্ত বছরে ২৫ শতাংশ ক্যাশ এবং ৩ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিল।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৫০৫ বার পড়া হয়েছে ।
Tagged