২ কোম্পানির

৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১১, ২০২০ ২:০৯:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ম্যাকসন স্পিনিং, সোনালী আঁশ, গোল্ডেন হার্ভেস্ট এবং ন্যাশনাল পলিমার। সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ম্যাকসন্স স্পিনিং : আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) এর রেটিং অনুযায়ী, ম্যকসন্স স্পিনিংয়ের দীর্ঘমেয়াদী বিবিবি ও স্বল্পমেয়াদী ‘এসটি-৩’ রেটিং দেওয়া হয়েছে। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন,২০১৮, ৩১ মার্চ ২০১৯ পর্যন্ত কোম্পানিটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং দেওয়া হয়েছে।
ন্যাশনাল পলিমার : ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড (এনসিআর) অনুযায়ী, ন্যাশনাল পলিমারের দীর্ঘমেয়াদী এ+ ও স্বল্পমেয়াদী ‘এসটি-২’ রেটিং দেওয়া হয়েছে। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন,২০১৯ পর্যন্ত কোম্পানিটির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং দেওয়া হয়েছে।
সোনালী আঁশ দীর্ঘমেয়াদে ‘এ+’ এবং স্বল্প মেয়াদে ‘এসটি-৩’ ক্রেডিট রেটিং পেয়েছে। প্রতিষ্ঠানটির ক্রেডিট রেটিং করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড।
কোম্পানিটির ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ রেটিং দেয়া হয়েছে।
আরগুস ক্রেডিট রেটিং সার্ভিস লিমিটেড থেকে গোল্ডেন হার্ভেস্ট দীর্ঘমেয়াদে ‘এ+’ এবং স্বল্প মেয়াদে ‘এসটি-২’ ক্রেডিট রেটিং পেয়েছে।
কোম্পানিটির ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ রেটিং দেয়া হয়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪২০ বার পড়া হয়েছে ।
Tagged