২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯ ৭:১৯:০৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। কোম্পানিগুলো হলো: ফারইস্ট নিটিং ও নুরানী ডায়িং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ফারইস্ট নিটিং: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদ সভায় এ লভ্যাংশ অনুমোদন করা হয়।
সূত্র মতে, সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৪৮ পয়সা।
আগামী ৫ ডিসেম্ব^র বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৪ নভেম্বর।

নুরানী ডায়িং: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৮০ পয়সা।
আগামী ১৯ ডিসেম্ব^র বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৬ নভেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪১০ বার পড়া হয়েছে ।
Tagged