৬ কোম্পানির এজিএম আগামীকাল

সময়: সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ৭:৩২:১৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- এএফসি অ্যাগ্রো বায়োটিক লিমিটেড, অ্যাকটিভ ফাইন কেমিক্যালস লিমিটেড, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড, এসএস স্টিল লিমিটেড, এমবি ফার্মাসিটিক্যালস লিমিটেড ও ফ্যামিলিটেক্স বিডি লিমিটেড। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ঘোষিত ডিভিডেন্ডসহ বিভিন্ন এজেন্ডা অনুমোদন করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
এএফসি অ্যাগ্রো : সকাল ১১টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য এ কোম্পানি ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।
অ্যাকটিভ ফাইন কেমিক্যাল : সকাল ১১টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এজিএম অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
খুলনা প্রিন্টিং : এ কোম্পানি এজিএম সকাল ১০টায় কোম্পানির কর্পোরেট অফিস খুলনায় অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
এসএস স্টিল : সকাল ৯টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার এ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।
এমবি ফার্মা : এ কোম্পানির এজিএম সকাল ১০টায় তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এলাকায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
ফ্যামিলিটেক্স : সকাল সাড়ে ১০টায় রেশমি কমিউনিটি সেন্টারে এজিএম অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য ‘নো’ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৫৫১ বার পড়া হয়েছে ।
Tagged