১৬ কোম্পানির ক্যাশ ডিভিডেন্ড প্রেরণ

সময়: সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩ ৫:৩২:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৬ কোম্পানির ক্যাশ ডিভিডেন্ড সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের কাছে প্রেরণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- কাসেম ইন্ডাস্ট্রিজ, ওরিয়ন ফার্মা, ওরিয়ন ইনফিউশন, এএমসিএল প্রাণ, রংপুর পাউন্ড্রি, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, প্যারামাউন্ট টেক্সটাইল, বিডি থাই ফুড, ফু ওয়াং সিরামিক, পদ্মা অয়েল, বিএসআরএম স্টিল, বিএসআরএম লিমিটেড, হামিদ ফেব্রিক্স, আমরা টেকনলোজি, আমরা নেটওয়ার্ক এবং জিপিএইচ ইস্পাত লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, এই ১৬ কোম্পানির ৩০ জুন, ২০২২ সমাপ্ত হিসাব বছরের জন্য ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড বিইএফটিএন সিস্টেমসের মাধ্যমে বিনিয়োগকারীদের কাছে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, এই ১৬ কোম্পানির মধ্যে কাসেম ইন্ডাস্ট্রিজ ১.৫০ শতাংশ ক্যাশ, ওরিয়ন ফার্মা ১০ শতাংশ ক্যাশ, ওরিয়ন ইনফিউশন ২০ শতাংশ ক্যাশ, এএমসিএল প্রাণ ৩২ শতাংশ ক্যাশ, রংপুর পাউন্ড্রি ২৩ শতাংশ ক্যাশ, শেফার্ড ইন্ডাস্ট্রিজ ১০ শতাংশ ক্যাশ, প্যারামাউন্ট টেক্সটাইল ১০ শতাংশ ক্যাশ, বিডি থাই ফুড ৩ শতাংশ ক্যাশ, ফু ওয়াং সিরামিক ২ শতাংশ ক্যাশ, পদ্মা অয়েল ১২৫ শতাংশ ক্যাশ, বিএসআরএম স্টিল ৩০ শতাংশ ক্যাশ, বিএসআরএম লিমিটেড ৩৫ শতাংশ ক্যাশ, হামিদ ফেব্রিক্স ৫ শতাংশ ক্যাশ, আমরা টেকনলোজি ৬ শতাংশ ক্যাশ, আমরা নেটওয়ার্ক ৫ শতাংশ ক্যাশ এবং জিপিএইচ ইস্পাত লিমিটেড ৫.৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রেরণ করা হয়েছে।
এছাড়াও আমরা টেকনলোজি ৬ শতাংশ স্টক, আমরা নেটওয়ার্ক ৫ শতাংশ স্টক এবং জিপিএইচ ইস্পাত ৫.৫০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

 

Share
নিউজটি ১৮৫ বার পড়া হয়েছে ।
Tagged