দুই ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২ ২:২৩:৪৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ ফান্ডের মিউচ্যুয়াল ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হলো- এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড, এশিায়ন টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এই ৬ মিউচুয়্যাল ফান্ডের ট্রাস্টি সভা থেকে প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এই ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ও সময় নিচে তুলে ধরা হলো-

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এশিায়ন টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর ২টা ৫০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর ২টা ২০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইবিএল এনআরবি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির ট্রাস্টি সভা আগামী ২৭ অক্টোবর ২০২২ দুপুর ২টা ২৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১৮২ বার পড়া হয়েছে ।
Tagged