১৮ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১, ২০২২ ১২:৩১:১৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশত হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- অলটেক্স ইন্ডাস্ট্রিজ, ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড, সী পার্ল হোটেল অ্যান্ড স্পা লিমিটেড, যমুনা অয়েল লিমিটেড, ডমিনেজ স্টিল বিল্ডিং সিস্টেম লিমিটেড, স্কয়ার টেক্সটাইল লিমিটেড, স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড, ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড, লিগ্যাসী ফুটওয়্যার লিমিটেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, স্টাইলক্রাফ্ট লিমিটেড, ইফাদ অটোস লিমিটেড, হাউ ওয়েল টেক্সটাইল, কনফিডেন্স সিমেন্ট লিমিটেড, এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড এবং এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড। গতকাল অনুষ্ঠিত কোম্পানিগুলোর বোর্ড সভায় এ আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৩৬ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল এক টাকা ১৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১২ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২ টাকা ২৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৮৭ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ১ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২ টাকা ৭৩ পয়সা।

সী পার্ল হোটেল অ্যান্ড স্পা লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৬০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪৮ পয়সা।

যমুনা অয়েল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৭৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫ টাকা ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮ টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৯ টাকা ৬৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯০ টাকা ৯২ পয়সা।

ডমিনেজ স্টিল বিল্ডিং সিস্টেম লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে১৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ২৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৯৯ পয়সা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৮ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪ টাকা ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ৩৭ পয়সা।

স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ২৪ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪ টাকা ৩৩ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১০ টাকা ৮৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮ টাকা ৭৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০৭ টাকা ৩৬ পয়সা।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৩ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৯২ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৪৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৩ টাকা ৫৯ পয়সা

লিগ্যাসী ফুটওয়্যার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৪১ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৯৪ পয়সা।

স্টাইলক্রাফ্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ৮৯ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৪ টাকা ২০ পয়সা। আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১ টাকা ০৮ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৯৮ পয়সা।

ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ০৫ পয়সা। এদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৫ টাকা ৭৯ পয়সা।

ইফাদ অটোস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৬ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৯৮ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা ৬৯ পয়সা।

হাউ ওয়েল টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৬ পয়সা, গত বছর একই সময়ে যা ছিল ৭২ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে এক টাকা ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল এক টাকা ৩০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩১ টাকা ৫৬ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৪৫ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩ টাকা ৫৭ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৫ টাকা ৭৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৯৬ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭৭ টাকা ৫৯ পয়সা।

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড : দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ০৩ পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ২১ পয়সা, গত বছর একই সময়ে আয় ছিল ৩০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৮ টাকা ৬৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯১ টাকা ৯৩ পয়সা।

এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড: বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২১) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময় ফান্ডটির ৪৩ পয়সা আয় ছিল।
অন্যদিকে প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর ২০২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৭০ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১ টাকা ০১ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ফান্ডটির বাজারমূল্যে শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১১ টাকা ৪৮ পয়সা।

এসইএমএল লেকচার ইক্যুয়িটি ম্যানেজমেন্ট ফান্ড: বছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর,২১) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৩৮ পয়সা। আগের বছর একই সময় ফান্ডটির ৬১ পয়সা আয় ছিল।অন্যদিকে প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর ২০২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ৫৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১ টাকা ৭০ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে ফান্ডটির বাজারমূল্যে শেয়ার প্রতি নিট সম্পদ (এনএভিপিইউ) ছিল ১০ টাকা ৯০ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ২২৭ বার পড়া হয়েছে ।
Tagged