২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৭ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা

সময়: রবিবার, জুলাই ১৯, ২০২০ ৫:০৯:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বোর্ডসভার তারিখ ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানি। কোম্পানিগুলো হলো- উত্তরা ব্যাংক লিমিটেড, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি (বিএটিবিসি), প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, আইডিএলসি ফিন্যান্স লিমিটেড এবং রিং শাইন টেক্সটাইল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

উত্তরা ব্যাংক লিমিটেডের বোর্ডসভা আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৬৫ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি (বিএটিবিসি) লিমিটেডের বোর্ডসভা আগামী ২২ জুলাই বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১৬ টাকা ৮৭ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছিল ০.৫ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা আগামী ২২ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা আগামী ২৩ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ১১ পয়সা।

আইডিএলসি ফিন্যান্স লিমিটেডের বোর্ডসভা আগামী ২৩ জুলাই সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৮ পয়সা।

রিং শাইন টেক্সটাইল লিমিটেডের বোর্ডসভা আগামী ২২ জুলাই বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় কোম্পানির ৩১ মার্চ,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে (জানুয়ারি-মার্চ,২০) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৯৬ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৬৮ বার পড়া হয়েছে ।
Tagged