ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৩৫ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ ৪:৪২:০৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২৫ এপ্রিল ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে লেনদেনে অংশ নিয়েছে ৩৫ কোম্পানি। এদিন ব্লক মার্কেটে এই ৪০ কোম্পানির মোট ১৬ কোটি ৬১ লাখ ২৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৩ কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ইউনিলিভার কনজুমার, প্রাইম ব্যাংক এবং ওরিয়ন ইনফিউশন। আজ এই ৩ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ৯ কোটি ৩৬ লাখ ২৬ হাজার টাকার। যা ব্লক মার্কেটে লেনদেনের ৫৬.৩৫ শতাংশ।

জানা গেছে, এই ৩ কোম্পানির মধ্যে- ইউনিলিভার কনজুমারের ৭ কোটি ১০ লাখ ২৬ হাজার টাকা, প্রাইম ব্যাংকের ১ কোটি ১২ লাখ ১০ হাজার টাকা এবং ওরিয়ন ফিউশনের ১ কোটি ৫ লাখ ৯০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- ইন্দোবাংলা ফার্মার ৭৮ লাখ ৭৮ হাজার টাকা, ওরিয়ন ফার্মার ৭৪ লাখ ৭৫ হাজার টাকা, লাভেলো আইস্ক্রিমের ৬৯ লাখ ২০ হাজার টাকা, ইস্টার্ন হাউজিংয়ের ৫৯ লাখ ৯৭ হাজার টাকা, ইউনিয়ন ইন্স্যুরেন্সের ৫৮ লাখ ৫০ হাজার, ডরিন পাওয়ারের ৫৪ লাখ ৮৮ হাজার এবং ব্র্যাক ব্যাংকের ৫০ লাখ ৮৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

Share
নিউজটি ১২ বার পড়া হয়েছে ।
Tagged