আর্গন ডেনিমসের ক্যাশ ডিভিডেন্ড প্রেরণ

আরগন ডেনিমসের ইপিএস কমেছে

সময়: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯ ৭:০০:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের আরগন ডেনিমসের শেয়ারপ্রতি আয় (ইপিএস) কমেছে। কোম্পানির আর্থিক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।
জানা যায়, ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬ পয়সা। শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৭ টাকা ৯৩ পয়সা এবং শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩ টাকা ১৯ পয়সা। গত আর্থিক বছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১৪ পয়সা এনএভি ২৬ টাকা ৪৭ পয়সা এবং এনওসিএফপিএস হয়েছে ৪ টাকা ২১ পয়সা। ২ শতাংশ নগদ ও১০ শতাংশ বোনাসসহ মোটম ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।
প্রসঙ্গত কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাসসহ মোট ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৩ অক্টোবর।
এদিকে ৩০ জুন সামপ্ত আর্থিক বছর ইভেন্স টেক্সটাইলের শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭ পয়সা। শেয়ারপ্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫ টাকা ৩২ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ৪৯ পয়সা। গত আর্থিক বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬ পয়সা এনএভি ১৪ টাকা ৪৪ পয়সা এবং এনওসিএফপিএস হয়েছে ২ টাকা ৭১ পয়সা। প্রসঙ্গত কোম্পানিটি
কোম্পানিটি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৩ অক্টোবর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪০৫ বার পড়া হয়েছে ।
Tagged