ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: সোমবার, জানুয়ারি ২৩, ২০২৩ ৫:১৮:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২৩ জানুয়ারি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৫৭ কোটি ৮৯ লাখ ২৬ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে গ্রামীনফোন। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯ কোটি ৯ লাখ ৮৪ হাজার টাকার। দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে ইসলামি ব্যাংকের। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯ কোটি ৯ লাখ ৩২ হাজার টাকার। তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে বিডিকমের শেয়ারে। কোম্পানিটির লেনেদেন হয়েছে ৫ কোটি ৯৬ লাখ ১৯ হাজার টাকার। চতুর্থ সর্বোচ্চ লেনদেন হয়েছে সি পার্ল বীচের। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৫ কোটি ৯৪ লাখ ১৩ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেন গুলো হলো- বেক্সিমকোর ৩ কোটি ৩৪ লাখ ৫২ হাজার টাকার, আইপিডিসি ফাইন্যান্সের ৩ কোটি ৩১ লাখ ৭০ হাজার টাকার, ব্রিটিশ আমেরিকান টোবাকোর ২ কোটি ৮৫ লাখ ৬১ হাজার টাকার, বিডি ফাইন্যান্সের ২ কোটি ২০ লাখ ৫০ হাজার টাকার, এডিএন টেলিকমের ১ কোটি ৯৩ লাখ ৫০ হাজার টাকার এবং কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ১ কোটি ৬৯ লাখ ৫০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

Share
নিউজটি ১৪২ বার পড়া হয়েছে ।
Tagged