জেনেক্স ইনফোসিসের সঙ্গে রবি’র গ্রাহক পরিষেবা চুক্তি

সময়: মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯ ৭:৫১:৪২ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত আইটি খাতের ‘এন’ ক্যাটাগরির জেনেক্স ইনফোসিস লিমিটেডের পরিচালনা পর্ষদ গ্রাহক পরিষেবা চুক্তি করেছে রবি আজিয়াটা লিমিটেডের সঙ্গে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র অনুযায়ী, জেনেক্স ইনফোসিস লিমিটেডের আইএসপি লাইসেন্স ব্যবহার করে রবির গ্রাহকদের সেবা প্রদানের চুক্তি হয়েছে কোম্পানি দুটির মধ্যে। রবির গ্রাহকদের অফার ও সেল মাল্টি প্লে সার্ভিস প্রদান করা হবে জেনেক্স ইসফোসিস লিমিটেডের লাইসেন্স ব্যবহারের মাধ্যমে। আগামী ৫ বছরের জন্য এ চুক্তি অনুমোদন করা হয়েছে। এর ফলে কোম্পানিটির মোট আয় বাড়বে বলে আশা করছে জেনেক্স ইনফোসিস লিমিটেড।

এদিকে আজ প্রতিটি শেয়ার সর্বশেষ ৬২ টাকায় লেনদেন হয়। গত এক বছরে এ শেয়ারের দর ৩১ টাকা ৮০ পয়সা থেকে ৬৪ টাকা ৪০ পয়সায় ওঠানামা করে।

২০১৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানির পরিশোধিত মূলধন ৮১ কোটি ৬০ লাখ টাকা। কোম্পানিটির মোট শেয়ার সংখ্যা ৮ কোটি ১৬ লাখ। ৩১ জুলাই ২০১৯ সাল পর্যন্ত পরিচালকদের কাছে রয়েছে ৩৪.৪৬ শতাংশ শেয়ার, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে ৩২.৪৮ শতাংশ শেয়ার, বিদেশি বিনিয়োগকারীদের কাছে ০.০১ শতাংশ শেয়ার ও সাধারণ বিনিয়োগকারীদের কাছে রয়েছে ৩৩.০৫ শতাংশ শেয়ার।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪২১ বার পড়া হয়েছে ।
Tagged