বাণিজ্যমন্ত্রীর সাথে আইসিএসবি কাউন্সিলের সাক্ষাৎ

সময়: মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ ৮:৩৫:৩৬ অপরাহ্ণ


শেয়ারবাজার প্রতিদিন ডেস্ক : বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মুজাফফর আহমেদের নেতৃত্বে কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যগণ। আজ সচিবালয়ে বাণিজ্য মন্ত্রীর অফিসে কাউন্সিলররা এ সাক্ষাৎ করেন।
ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ কাউন্সিলের পক্ষ থেকে টিপু মুন্সীকে অভিনন্দন জানান এবং তাকে কাউন্সিলের নব্য নির্বাচিত সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে মন্ত্রীকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যৎ পরিকল্পনাসমূহও তুলে ধরেন। আইসিএসবির প্রেসিডেন্ট মন্ত্রীকে চার্টার্ড সেক্রেটারিজ আইন ২০১০ বিধিবদ্ধ হওয়ার ৯ম বার্ষিকী ও আইসিএসবির মেম্বার্স নাইট ২০১৯-এ উপস্থিত হওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।
আইসিএসবির প্রেসিডেন্ট মন্ত্রীকে ২১ ডিসেম্বর ২০১৯ এ অনুষ্ঠিতব্য ‘আইসিএসবি’র ৬ষ্ঠ জাতীয় কর্পোরেট গভারনেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ২০১৮’ সম্পর্কে বিশেষভাবে অবহিত করেন এবং অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে যোগদানের জন্য তাকে আমন্ত্রণ জানান। সাক্ষাৎকালে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট বাণিজ্যমন্ত্রীকে পর্যাপ্ত পরিমাণে বাজেট এবং ইনস্টিটিউটের ক্যাম্পাস প্রতিষ্ঠার জন্য জমি বরাদ্দের অনুরোধ জানান।
বাণিজ্যমন্ত্রী বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নের মাধ্যমে কর্পোরেট গভর্নেন্স উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। তিনি তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন। তিনি ‘আইসিএসবি’র ৬ষ্ঠ জাতীয় কর্পোরেট গভার্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ২০১৮’ তে প্রধান অতিথি হিসেবে যোগদান করার ব্যাপারে সম্মতি প্রদান করেন।
উক্ত সভায় ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা, ট্রেজারার সেলিম আহমেদ, কাউন্সিল সদস্য ইতরাত হুসেইন, আক্তার মতিন চৌধুরী, শরিফ হাসান এবং ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত সচিব মো. শামিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন

Share
নিউজটি ৪২১ বার পড়া হয়েছে ।
Tagged