বিটিআরসি’র লাইসেন্স বাতিলের নোটিশ অযৌক্তিক : গ্রামীণফোন

সময়: সোমবার, সেপ্টেম্বর ৯, ২০১৯ ৯:১১:০৫ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : টু-জি ও থ্রি-জি লাইসেন্স বাতিলের বিষয়ে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)-এর দেয়া কারণ দর্শানোর নোটিশ ‘অযৌক্তিক’ বলে দাবি করেছে গ্রামীণফোন কর্তৃপক্ষ। গতকাল রোববার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) মাধ্যমে এ তথ্য প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

বিটিআরসি’র এই কারণ দর্শানোর নোটিশের প্রেক্ষিতে গ্রামীণফোন বলেছে, কোম্পানি, শেয়ারহোল্ডার ও গ্রাহকদের স্বার্থ রক্ষায় নিয়ন্ত্রক সংস্থার (বিটিআরসি) অন্যায্য পদক্ষেপের বিরুদ্ধে ম্যানেজমেন্ট কার্যকর পদক্ষেপ নেবে।

তবে বিটিআরসি’র পদক্ষেপের বিরুদ্ধে কী ধরনের ব্যবস্থা নেয়া হবে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলেনি গ্রামীণফোন। এ বিষয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, সার্বিক বিষয় পর্যালোচনা করে এ বিষয়ে কী ধরনের পদক্ষেপ নেয়া যায় Ñতা ঠিক করা হবে।

পাওনা বকেয়া পরিশোধে মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোন-কে বিটিআরসি থেকে গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) একটি কারণ দর্শানো নোটিশ পাঠায়। এতে গ্রামীণফোনের টু-জি এবং থ্রি-জি লাইসেন্স কেন বাতিল করা হবে না, সে বিষয়ে ৩০ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়।

প্রসঙ্গত, বিটিআরসি’র ৮ হাজার ৪৯৪ কোটি টাকা এবং জাতীয় রাজস্ব বোর্ডের ৪ হাজার ৮৫ কোটি ৯৪ লাখ টাকাসহ মোট ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকা চলতি বছরের ৪ এপ্রিল গ্রামীণফোনের কাছে দাবি করে বিটিআরসি।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪২২ বার পড়া হয়েছে ।
Tagged