সপ্তাহজুড়ে শেয়ার ক্রয় বিক্রয়ের ঘোষণা

সময়: শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯ ৩:৩৩:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সপ্তাহজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানির পরিচালকরা ১৪ লাখ ৬৭ হাজার ৭২০টি শেয়ার ক্রয়ের ও ২৫ লাখ ২৭ হাজার ১৯৯টি শেয়ার বিক্রয়ের ঘোষণা দিয়েছেন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক মিসেস জান্নাতুল ফেরদৌস ৩ লাখ ৩৫ হাজার ২২০টি শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন।
পপুলার লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক মো. কবির আহমেদ ৫ লাখ ৩৮ হাজার শেয়ার ও পরিচালক মিসেস নুরজাহান আহমেদ ২ লাখ ৯৪ হাজার ৫০০ শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন।
অন্যদিকে প্যারামাউন্ট ইন্স্যুরেন্স ও প্যারামাউন্ট টেক্সটাইলের পরিচালক মিসেস অনিতা হক, মিসেস অনিতা দাস ও মো. কাজি ফিরোজ মোরশেদ এফসিএমএ প্যরামাউন্ট টেক্সটাইলের ২ লাখ শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন।
ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক মো. জাফর আহমেদ পাটোয়ারি ১ লাখ শেয়ার সাধারণ মার্কেট থেকে ক্রয়ের ঘোষণা দিয়েছেন
অন্যদিকে বীমা খাতের রিলায়েন্স ইন্স্যুরেন্সের কর্পোরেট উদ্যোক্তা পরিচালক মিনহার ফিসারিজ লিমিটেডের ধারণ করা ৬৪ লাখ ৫২ হাজার ১৯৯ টি শেয়ারের মধ্যে ২৪ লাখ ৫২ হাজার ১৯৯ টি শেয়ার বিক্রির ঘোষণা দিয়েছেন।
ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের পরিচালক জহুরুল ইসলাম চৌধুরি তার হাতে থাকা মোট ২ লাখ ৮ হাজার ৪৮০টি শেয়ারের মধ্যে ৭৫ হাজার শেয়ার বিক্রির ঘোষণা দিয়েছেন।
আগামী ৩০ কার্যদিবসের মধ্যে বাজারদর অনুযায়ী এসব শেয়ার ক্রয়-বিক্রয় করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৫১০ বার পড়া হয়েছে ।
Tagged