সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: বৃহস্পতিবার, জুলাই ৬, ২০২৩ ৪:৫৯:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত সেনা কল্যাণ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, কোম্পানিটির বোর্ড সভা ১২ জুলাই, বিকাল৩টায়অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ করা হবে।

আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৬৭ পয়সা।

ডিএসইর দর বৃদ্ধির শীর্ষে ফু-ওয়াং ফুড

নিজস্ব প্রতিবেদক: আজ ০৬ জুলাই ডিএসইর (ঢাকা স্টক এক্সচেঞ্জ) দর বৃদ্ধির শীর্ষ ১০ কোম্পানির তালিকা প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এদিন শেয়ার দর সবচেয়ে বেশি বেড়েছে ফু-ওয়াং ফুড লিমিটেডের। এর মাধ্যমে কোম্পানিটি ডিএসইর দর বৃদ্ধির তালিকার শীর্ষে উঠে আসে।

আগের কার্যদিবস বুধবার ফু-ওয়াং ফুড লিমিটেডের ক্লোজিং দর ছিল ২৯ টাকা ১০ পয়সা। আজ লেনদেন শেষে কোম্পানিটির ক্লোজিং দর দাঁড়িয়েছে ৩২ টাকা। আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৯০ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ডিএসইতে দর বৃদ্ধির শীর্ষ তালিকায় উঠে আসা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে হাইডেলবার্গ সিমেন্টের ৮.৬৯ শতাংশ, প্রগ্রেসিভ লাইফ ইন্সুরেন্সের ৭.২৫ শতাংশ, জেনারেশন নেক্সটের ৫.৭৯ শতাংশ, আফতাব অটোসের ৪.৬৯ শতাংশ, প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্সের ৪.২৪ শতাংশ, আরামিট সিমেন্টের ৪.২৩ শতাংশ, প্যারামাউন্ট ইন্সুরেন্সের ৪.১৩ শতাংশ, নাভানা সিএনজির ৩.৭৪ শতাংশ এবং মালেক স্পিনিং মিলস লিমিটেডের ৩.৬৯ শতাংশ শেয়ারদর বেড়েছে।

 

Share
নিউজটি ১০৫ বার পড়া হয়েছে ।
Tagged