স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের চৌধুরী হাট শাখার উদ্বোধন

সময়: মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ ৮:৩৬:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের চৌধুরী হাট এ স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের শাখা গতকাল বেলা ১১টায় উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজ লি. এর সিইও অ্যান্ড এক্সিকিউটিভ ডিরেক্টর নুর মোহাম্মদ বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের হেড অব ট্রেইনিং অ্যান্ড ডেভেলপমেন্ট আরিফ আহমেদ এবং ডেপুটি ম্যানেজার মো. ফয়সাল হুদা।
অনুষ্ঠানে আরিফ আহমেদ বলেন, বিনিয়োগকারীদের শেয়ারবাজার সম্পর্কে যে কোনো ট্রেনিংসহ যেকোনো ট্রেইনিং-এর আয়োজনে স্টক এক্সচেঞ্জ সহায়তা করবে। স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের সিইও বক্তব্যে বিনিয়োগকারীদের বিনিয়োগের ক্ষেত্রে অনেক কৌশলী হওয়ার পরামর্শ দেন এবং বিনিয়োগের উৎস যেন অবশ্যই অন্য কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান হতে ঋণ করে বিনিয়োগ না করার পরামর্শ দিয়েছেন।
মো. ফয়সাল হুদা বলেন, সঠিক সময়ে সঠিক বিনিয়োগ একজন বিনিয়োগকারীকে মুনাফা এনে দিতে পারে, আর বিনিয়োগ পুরোটা যেন একটা সিংগেল শেয়ারে না হয়। অনুষ্ঠানের শেষে আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সিনিয়র অফিসার কাজী মাহফুজ মোর্শেদ, স্মার্ট শেয়ার অ্যান্ড সিকিউরিটিজের ম্যানেজার (অপারেশন) ফেরদৌস আহমেদ, ব্রাঞ্চ ম্যানেজার সারজিল হাসান, সিনিয়র অফিসার নাহিদ চৌধুরী, ইনজামুল হক, মো. ইমদাদ হোসেন সহ অন্যরা।

Share
নিউজটি ৪৯৪ বার পড়া হয়েছে ।
Tagged