দুই ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

১০ ফান্ডের প্রথম প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, অক্টোবর ২৭, ২০১৯ ৬:৪৫:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ মিউচ্যুয়াল ফান্ডের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪২ পয়সা।
পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১১ পয়সা। যা আগের বছর একই সময় আয় ছিল ১ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনি প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৩৫ পয়সা।
এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭১ পয়সা।
ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৩৮ পয়সা।
ফিক্সড বাংলাদেশ ফার্স্ট ইনকাম ফান্ড: আলোচ্য প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ০৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৫১ পয়সা।
এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪১ পয়সা।
ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ০৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪১ পয়সা।
ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ০৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৩৬ পয়সা।
ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৭ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ০৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা৪৮ পয়সা।
আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ১৩ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১০ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ শেষে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৪২ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩২১ বার পড়া হয়েছে ।
Tagged