৭ কোম্পানির এজিএম আগামীকাল

সময়: শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ ৭:২৫:২৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- বারাকা পাওয়ার লিমিটেড, সাইফ পাওয়ার লিমিটেড, এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রতনপুর স্টিল রি-রোলিং মিলস্ লিমিটেড, সমরিতা হসপিটাল লিমিটেড, রিজেন্ট টেক্সটাইল মিলস্্ লিমিটেড এবং হামিদ ফেব্রিকস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
বারাকা পাওয়ার : এ কোম্পানির এজিএম বেলা সোয়া ১২টায় সিলেটে অবস্থিত খান’স প্যালেস কনভেনশন হল রুমে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
সাইফ পাওয়ার : এ কোম্পানির এজিএম সকাল ১১টায় আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ৪ ক্যাশ ও ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।
এসকে ট্রিমস : এ কোম্পানির এজিএম সকাল ১০টায় গাজীপুরে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
রতনপুর স্টিল : আজ সকাল ১১টায় শাহিন গলফ ক্লাবে এ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
সমরিতা হসপিটাল : এ কোম্পানির এজিএম সকাল সাড়ে ১১টায় এইচএম সমরিতা হসপিটাল অ্যান্ড মেডিক্যাল কলেজে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।
রিজেন্ট টেক্সটাইল : এ কোম্পানির এজিএম সকাল ১১টায় রিমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।
হামিদ ফেব্রিকস : এ কোম্পানির এজিএম সকাল সাড়ে ১১টায় ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৯ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪১৮ বার পড়া হয়েছে ।
Tagged