ক্রেতা থাকলেও বিক্রেতা নেই পাঁচ কোম্পানির শেয়ারে

সময়: মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ ২:৪৫:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার ক্রেতা থাকলেও বিক্রেতা ছিলনা। আজ (০৬ এপ্রিল) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। কোম্পানিগুলোর হলো : নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, আরামিট সিমেন্ট, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স এবং এমারেল্ড অয়েল।
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, সোমবার নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইসলামী ইন্স্যুরেন্স : সোমবার ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

আরামিট সিমেন্ট : সোমবার আরামিট সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স : সোমবার বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৭.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৯০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

এমারেল্ড অয়েল : সোমবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৭৬ বার পড়া হয়েছে ।
Tagged