২ কোম্পানির

চার কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: বৃহস্পতিবার, ডিসেম্বর ১৫, ২০২২ ১:২৬:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।
কোম্পানি ৪টি হলো: মালেক স্পিনিং, ইনবেসিনা হসপিটাল, জেনেক্স ইনফোসিস এবং স্কয়ার টেক্সটাইল।

মালেক স্পিনিং: ক্রেডিট রেটিং ইনফরমেশন সার্ভিসেস লিমিটেডের রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এএ’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদনের গুণগত তথ্য নিয়ে এ রেটিং নির্ণয় করা হয়েছে।

ইনবেসিনা হসপিটাল: আলফা ক্রেডিট রেটিংস লিমিটেডের রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এএ+’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-১’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এবং ১২ ডিসেম্বর ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদনের গুণগত তথ্য নিয়ে এ রেটিং নির্ণয় করা হয়েছে।

জেনেক্স ইনফোসিস: আলফা ক্রেডিট রেটিংস লিমিটেডের রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এ+’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এবং ১০ ডিসেম্বর ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদনের গুণগত তথ্য নিয়ে এ রেটিং নির্ণয় করা হয়েছে।

স্কয়ার টেক্সটাইল: ক্রেডিট রেটিং ইনফরমেশন সার্ভিসেস লিমিটেডের রেটিংস অনুযায়ী কোম্পানিটির দীর্ঘমেয়াদে ‘এএ+’ এবং স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-১’। কোম্পানিটির ৩০ জুন, ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদন এবং ৩০ সেপ্টেম্বর ২০২২ নিরীক্ষিত আর্থিক আর্থিক প্রতিবেদনের গুণগত তথ্য নিয়ে এ রেটিং নির্ণয় করা হয়েছে।

 

Share
নিউজটি ১৫০ বার পড়া হয়েছে ।
Tagged