ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৭ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বুধবার, ডিসেম্বর ২৮, ২০২২ ৪:৪২:১৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের তৃতীয় কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৭ কোম্পানি শেয়ার শেয়ার লেনদেন হয়েছে। এদিন এই ৫৭ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ৭৫ কোটি ৩০ লাখ ৬৬ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে রেনেটা লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০ কোটি ১৭ লাখ ৪৪ হাজার টাকার।

দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩ কোটি ৯৪ লাখ ৮৪ হাজার টাকার। তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে ওরিয়ন ইনফিউশন লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৯ কোটি ১৯ লাখ ৮৮ হাজার টাকার।

এছাড়া, ব্লক মার্কেটের লেনদেনের নেতৃত্বে থাকা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বাংলাদেশ সাবমেরিন ক্যাবলের ৪ কোটি ৩৭ লাখ টাকার, ফার্মা এইডের ২ কোটি ১৭ লাখ টাকার, সোনালী পেপারের ৩ কোটি ০৫ লাখ, বিএটিবিসির ৪ কোটি ৮৯ লাখ টাকার, বিকন ফার্মার ৩ কোটি ৪০ লাখ টাকার, গ্রামীণফোনের ১ কোটি ৩৭ লাখ টাকার, আইপিডিসির দেড় কোটি টাকার, কহিনুর কেমিক্যালের ১ কোটি ২০ লাখ টাকার এবং ম্যারিকোর ১ কোটি ১০ লাখ টাকার উল্লেখযোগ্য শেয়ার লেনদেন হয়েছে।

 

 

Share
নিউজটি ১৬৬ বার পড়া হয়েছে ।
Tagged