ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: মঙ্গলবার, ডিসেম্বর ২৭, ২০২২ ৪:৩৭:৩৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ২৭ ডিসেম্বর ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে এই ৫৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে ১৪০ কোটি ১৭ লাখ ৭১ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আজ ব্লক মার্কেটে লেনদেনের শীর্ষে উঠে এসেছে বেক্সিমকো ফার্মাসিটিক্যালস লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮০ কোটি ৯৯ লাখ ৬৬ হাজার টাকার।

দ্বিতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে রেনেটা লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ কোটি ০৪ লাখ ৮৯ হাজার টাকার। তৃতীয় সর্বোচ্চ লেনদেন হয়েছে সোনালী পেপার অ্যান্ড বোর্ড মিলস লিমিটেড। কোম্পানিটির শেয়ার লেনেদেন হয়েছে ৯ কোটি ১০ লাখ ৩৪ হাজার টাকার। এডিএন টেলিকম লিটেড ৫ কোটি ৮২ হাজার টাকা লেনদেনে করে চতুর্থ অবস্থানে উঠে এসেছে।

এছাড়া, ব্লক মার্কেটের লেনদেনের নেতৃত্বে থাকা অন্যান্ন কোম্পানিগুলোর মধ্যে আনোয়ার গ্যালভানাইজিংয়ের ১ কোটি ৭৮ লাখ টাকার, বিকন ফার্মার ১ কোটি ৭৪ লাখ টাকার, ইন্ট্রাকোর ২ কোটি ১৫ লাখ, ম্যারিকোর ১ কোটি ৯২ লাখ টাকার, নাভানা ফার্মার ২ কোটি ০৫ লাখ টাকার, সিঙ্গার বিডির ১ কোটি ৩৩ লাখ টাকার উল্লেখযোগ্য শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৩৭ বার পড়া হয়েছে ।
Tagged