শেয়ারবাজারে আসছে বাংলালিংক

সময়: সোমবার, মার্চ ২১, ২০২২ ৮:০৫:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: দেশের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন লিমিটেড শেয়ারবাজারে আসতে আগ্রহ প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির মূল কোম্পানি ভিওন শেয়ারবাজারে আসার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার (২১ মার্চ) ভিওন ও বাংলালিংকের একটি প্রতিনিধি দল শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সাথে দেখা করে বিষয়টি জানিয়েছেন। তারা এই বিষয়ে বিএসইসির সহযোগিতা চেয়েছেন। বিএসইসির মুখপাত্র ও নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএসইসির চেয়ারম্যানের সাথে দেখা করেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস, প্রধান অর্থ কর্মকর্তা সেম ভেলিপাসাংলু, ভিওনের কো-ফাউন্ডার এ কে ফাবেলা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা কান তারজিগলু।

তিনি আরও বলেন, কোম্পানিটি তাঁর পরিশোধিত মূলধনের ১০ শতাংশ সমপরিমাণ অর্থ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সংগ্রহ করবে। এটি খুবই ইতিবাচক বিষয়। বাংলালিংককে কমিশনের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে, আইপিও’র ব্যাপারে কমিশন সর্বাত্মক সহযোগিতা করবে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ২১৩ বার পড়া হয়েছে ।
Tagged