বিএসইসির নির্বাহী পরিচালকদের দপ্তর পুনর্বণ্টন

সময়: সোমবার, মার্চ ২১, ২০২২ ৮:০৬:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) তিনজন নির্বাহী পরিচালকের দপ্তর পুনর্বণ্টন কওে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক প্রজ্ঞাপনে ২১ মার্চ থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানা গেছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, বিএসইসির এসআরএমআইসি ও মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক এবং সিএমডিপি-৩ প্রকল্পের পরিচালক মো. সাইফুর রহমানকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের পরিবর্তে ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

ক্যাপিটাল ইস্যু বিভাগের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিমকে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

অন্যদিকে ফাইন্যান্সিয়াল লিটারেসি ও এমআইএস বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজমকে শুধু এমআইএস বিভাগের দায়িত্বে রাখা হয়েছে।

এর আগে গত বছরের অক্টোবরে ক্যাপিটাল ইস্যু ও মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের তৎকালীন নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিমকে ক্যাপিটাল ইস্যু বিভাগ ও মুখপাত্রের দায়িত্বে বহাল রাখা হয়েছে। সেই সময় মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্ব ন্যস্ত করা হয় ফাইন্যান্সিয়াল লিটারেসি বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ শফিউল আজমের কাছে।

সর্বশেষ গত বছরের ডিসেম্বরে এসআরএমআইসি ও এমআইএস বিভাগের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী পরিচালক ও সিএমডিপি-৩ প্রকল্পের পরিচালক মো. সাইফুর রহমানকে এমআইএসের পরিবর্তে মার্কেট সার্ভিল্যান্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের দায়িত্ব দেয়া হয়েছিল।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ২৪৪ বার পড়া হয়েছে ।
Tagged