সপ্তাহজুড়ে তিন কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, ফেব্রুয়ারি ১২, ২০২২ ২:৩৪:০৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে (৬-১০ ফেব্রুয়ারি) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি। এগুলো- ইয়াকিন পলিমার লিমিটেড, বাংলাদেশ শিপিং করপোরেশন (বিএসসি) এবং দি ঢাকা ডাইং এন্ড ম্য্নাুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

ইয়াকিন পলিমার লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১২ পয়সা। অপরদিকে, ৬ মাসে (জুলাই, ২১-ডিসেম্বর, ২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৫৬ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২১ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১ টাকা ৬২ পয়সা।

বাংলাদেশ শিপিং করপোরেশন (বিএসসি): চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯৪ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ৮ পয়সা আয় হয়েছিল। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ২৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৬৬ পয়সা।

দি ঢাকা ডাইং এন্ড ম্য্নাুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.১৫ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের শেয়ার প্রতি আয় ছিল ০.২৮ টাকা। কোম্পানিটির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৫.২১ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৭ টাকা (নেগেটিভ)।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৩০৮ বার পড়া হয়েছে ।
Tagged