১০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০ ১২:০৪:১১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড, ন্যাশনাল টি লিমিটেড, এপেক্স ফুডস লিমিটেড, সামিট পাওয়ার লিমিটেড, জেমিনি সী ফুড লিমিটেড, ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড, ইভিন্স টেক্সটাইল লিমিটেড, এস আলম কোল্ড রোল্ড স্টিল লিমিটেড এবং কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি।
চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির কর পরবর্তী মুনাফা হয়েছে ৪০১ কোটি ৭১ লাখ ৫৬ হাজার ৩০৩ টাকা। আগের বছরের একই সময়ে যা ছিল ৪৫৬ কোটি ৬৩ লাখ ৪০ হাজার ৬৮৬ টাকা।
প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১৩.২৬ টাকা। আগের বছরের একই সময়ে যা ছিল ১৫.০৭ টাকা।
হিসাব বছরের প্রথম ৩ মাসে কোম্পানিটির পুনর্মূল্যায়ন করা শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৭৮.৪৮ টাকা। চলতি হিসাব বছরের জুন পর্যন্ত এনএভিপিএস ছিল ২৬১.৯২ টাকা।
এছাড়া প্রথম প্রান্তিকে কোম্পানিটির নিট অপারেটিং ক্যাশফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪২.৩১ টাকা। আগের বছরের একই সময়ে এনওসিএফপিএস ছিল ৭.৫৭ টাকা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস লোকসান ছিল ৩৪ পয়সা।

ন্যাশনাল টি লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৭ টাকা ৮৯ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১১৮ টাকা ৮৬ পয়সা।

এপেক্স ফুডস লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩৫ পয়সা।
শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬০ পয়সা, আগের বছর একই সময়ে ছিল ১১ টাকা ৬৪ পয়সা।

সামিট পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪০ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২ টাকা ৯৮ পয়সা।
শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা, আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৮৭ পয়সা।

জেমিনি সী ফুড লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটি লোকসান করেছে। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৪ টাকা ৬৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪৫ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল মাইনাস ৪ টাকা ৪৬ পয়সা।
শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে মাইনাস ৭৫ পয়সা, আগের বছর একই সময়ে ছিল মাইনাস ৪ টাকা ০১ পয়সা।

ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্ক লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১১ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৯৫ পয়সা।
শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৮ পয়সা, আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা।

ইভিন্স টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে এ কোম্পানি। চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে (জুলাই’২০-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১৯ পয়সা।
গত ৩০ সেপ্টেম্বর, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ২০ পয়সা।
শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৯৩ পয়সা, আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৪ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড স্টিল লিমিটেড : প্রকৌশল খাতের এ কোম্পানি এস প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে । প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২০) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৩১ টাকা। শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৬.৩৭ টাকা নেগেটিভ এবং ৩০ সেপ্টেম্বর, ২০২০ শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯.২২ টাকা।

কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ্এ কোম্পানি। প্রকাশিত প্রতিবেদন অনুুুুযায়ী গত বছরের তুুুুুলনায় কোম্পানিটির শেয়ার প্রতি আয় বেড়েছে।
প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩৯ পয়সা।
একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ৩২ টাকা ০৪ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৫২১ বার পড়া হয়েছে ।
Tagged