২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০২৩ ১২:৩৯:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- জাহিন টেক্সটাইল, আইটিসি, বিডি ল্যাম্পস, আনোয়ার গালভানাইজিং, রেনেটা, স্কয়ার টেক্সটাইল, স্কয়ার ফার্মা, আরএন স্পিনিং, ফার কেমিক্যাল, রানার অটোমোবাইলস, ফারইস্ট নিটিং এবং ইউনিয়ন ক্যাপিটাল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জাহিন টেক্সটাইল লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আইটিসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ৩৫ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের কোনো ডিভিডেন্ড দেয়নি।

আর.এন স্পিনিং মিলস লিমিটেড : বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের কোনো ডিভিডেন্ড দেয়নি।

রানার অটোমোবাইলস লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ অক্টোবর বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ডিভিডেন্ড দিয়েছিল।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রেনেটা লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি ল্যাম্পস লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।
সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২৩ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

Share
নিউজটি ৮১ বার পড়া হয়েছে ।
Tagged