১৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩ ৫:৪৬:০৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত আজ অনুষ্ঠিত বোর্ড সভায় ১৭ কোম্পানির ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

ওরিয়ন ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৭২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৯১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২ টাক ২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯১ টাকা ৭৫ পয়সা।

স্কয়ার ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫ টাকা ২৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৯৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১০ টাকা ৮৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১৮ টাকা ৫৩ পয়সা।

আরডি ফুড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩৯ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৮৬ পয়সা।

জেনারেশন নেক্সট : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান ছিল এক পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৮৪ পয়সা।

বিডিকম : দ্বিতীয় প্রান্তিকে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৫ টাকা ৫২ পয়সা।

মেট্রো স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৮৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ৯৭ পয়সা।

অ্যাডভেন্ট ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬৭ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৫ পয়সা।

এপেক্স ট্যানারি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪৮ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫৯ টাকা ৬ পয়সা।

আইটিসি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৮৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ৬৪ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১ টাকা ৭৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২১ টাকা ৭৯ পয়সা।

কোহিনুর কেমিক্যাল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৫৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ টাকা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৭৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫ টাকা ৩৭ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৪ টাকা ৮২ পয়সা।

খুলনা প্রিন্টিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল এক টাকা ৯৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১১ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ২ টাকা ৯৯পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য পরিমাণ দাঁড়িয়েছে এক টাকা ৯৮ পয়সা।

প্যাসিফিক ডেনিমস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৬৬ পয়সা।

স্টাইল ক্র্যাফট : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ১৬ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ২ টাকা ৩৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ১০ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ৪ টাকা ২০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য পরিমাণ দাঁড়িয়েছে ১৫ টাকা ৯৭ পয়সা।

ডেফোডিল কম্পিউটার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৪১ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩৬ পয়সা।

কেডিএস এক্সেসরিজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২ টাকা ৩৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৫ টাকা ১২ পয়সা।

স্কয়ার টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৩৮ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৬৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৫ টাকা ৯৫ পয়সা।

 

Share
নিউজটি ৪৬৭ বার পড়া হয়েছে ।
Tagged